HomeUncategorizedসমবায় উচ্চ বিদ্যালয় গোপালপুর এর ম্যানেজিং কমিটির সভাপতি হলেন শাহাদাৎ হোসেন

সমবায় উচ্চ বিদ্যালয় গোপালপুর এর ম্যানেজিং কমিটির সভাপতি হলেন শাহাদাৎ হোসেন

শহিদুল ইসলাম (নাগরপুর) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সমবায় উচ্চবিদ্যালয় গোপালপুর ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মো.শাহাদাৎ হোসেন।

আজ বুধবার ১৪ই আগস্ট সকালে নাগরপুর উপজেলা সহ-প্রোগ্রামার ও প্রিজাইটিং কর্মকর্তা মো.হাবিবুর রহমান এর সভাপতিত্বে উপজেলা মিলনায়তনে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়।সমবায় উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও শিক্ষক সদস্য আবুল কালাম আজাদ মো. শাহাদাৎ হোসেন এর নাম প্রস্তাব করেন, এসময় আর কারও নাম প্রস্তাব না করায় বিনা প্রতিদ্বন্দীতায় সকল সদস্যদের সমর্থন নিয়ে মো.শাহাদাৎ হোসেনকে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয় এবং তিনি বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন।এসময় আরও উপস্থিত ছিলেন সমবায় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.শাহজাহান মিয়া,সহ- প্রধান শিক্ষক মো.আব্দুল আওয়াল, প্রাক্তন মেম্বার কিয়াছ উদ্দিন সিকদার, ইউপি সদস্য নুর আলম হাকু, সাবেক সদস্য কোহিনূর ইসলাম প্রমূখ।


উল্লেখ্য,সমবায় উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য গনও প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দীতায় ৫ জন নির্বাচিত হন। নির্বাচিতরা হলেন-সাধারন অভিভাবক মো.সাইয়েদুর রহমান, মো.আনোয়ার হোসেন, মো.জিযাউর রহমান, মো.মহির উদদীন ও সংরক্ষিত মহিলা অভিভাবক রোজিনা বেগম। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় দাতা সদস্য হয়েছেন মো.সিকিম আলী। শিক্ষক সদস্য নারফানা ইসলাম ও আফরোজা খাতুন।নবনির্বাচিত সভাপতি মো.শাহাদাৎ হোসেন বলেন, তিনি সমবায় উচ্চবিদ্যালয়ের উন্নয়নে সর্বদা কাজ করবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular